Header ads

Header ADS

ইউটিউবের ৩ টি রহস্যময় চেনেল যা দেখলে আপনার চোখ উপরে উঠে যাবে


৩টি রহস্যময় ইউটিউব চ্যানেল! আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো ৩টি রহস্যময় ইউটিউব চ্যানেল যা সম্পর্কে আপনাদের একটু ধারনা থাকবে না বলে আমি মনে করি তাহলে চলেন শুরু করি: গুগোল , ইউটিউব ,ফেসবুক আমাদের জীবনের অংশ হয়ে গেছে , হাসি,আনন্দ,বিনোদন, শিক্ষা সবই এখন এর উপর নির্ভরশীল হয়ে যাচ্ছে , ইউটিউবের মধ্যে মানুষ নিজের মন মত ভিডিও আপলোড করতে পারে । তবে কিছু কিছু সময় তা হয় অন্যের ক্ষতির কারন , আজ আমরা দেখব আজব কিছু ইউটিউব চ্যানেল। তো চলেন ঘুরে আসি ইউটিউবের সেই রহস্যময় কিছু চ্যানেল থেকে ।


1.ROBERT HEPLMANN
 এই চ্যানেলটি সবগুলো চ্যানেল থেকে আলাদা , আদৌ যদি সত্যি হয়ে থাকে তবে ভিডিও নির্মাতা বিকৃত মস্তিষ্কের মানুষ ছাড়া আর কিছুই নয় , কি কারনে কি উদ্দ্যেশে তা জানা নেই তবে শুনলে আপনারাও চমকে উঠবেন , এই চ্যানেলের ভিডিওতে ২ জন থাকে একজন হল ভিডিওর প্রধান চরিত্র রবার্ট , আরেকজন হচ্ছে ডেইজি । আশ্চর্জজনক ব্যাপার হয় ডেইজি একটি লাশ , সকল ভিডিও ই সেই কালো পলিথিনে মোড়ানো লাশ নিয়ে করা হয়েছে । ২০১৫ সালে তৈরী চ্যানেলটিতে তখনই কিছু ভিডিও দেয়া হয়েছিল তারপরে আর কোন ভিডিও দেয়া হয়নি।

2.Benjamin Bennett
 একজন লোক প্রায় ৪ ঘন্টা ধরে আপনার দিকে হাসি দিয়ে তাকিয়ে রয়েছে , মাঝে মাঝে মুখের ভাব পরিবর্তন করছে কিন্তু হেসে চলেছে আগের মতই। ভাবুনতো একবার কতটা বিরক্তিকর হবে ব্যাপারটি। এমনই একটি চ্যানেল হল Benjamin Bennett, বিতর্ক উঠেছিল যে এই তার এই ভিডিও দ্বারা মানুষকে সম্মোহন করতে পারেন , তবে যাই হোক এখন তার ভিডিও প্রায় ২৭৬ টি সবগুলোতে তার একই কাজ বসে শুধু হাসি দিয়ে ক্যামেরার দিকে Subscribe my Channel।

3.WEBDRIVER TORSO
আজব এই ইউটিউব চ্যানেলটিতে এখন পর্যন্ত মোট কয়েক হাজার ভিডিও আপলোড হয়েছে প্রতিটি ভিডিও ই মোটামোটি ১০ সেকেন্ড এর ভিডিও তে শুধু লাল আর নীল রঙ এর কিছু বক্স বিন্ন অবস্থানে দেখায় এবং বিপ জাতীয় তীক্ষ্ণ আওয়াজ হয়, কিছু সময় অন্তর অন্তর এইরকম ভিডিও আপলোড হয় , এখানের সর্বশেষ ভিডিওটি ৮ মাস আগে আপলোড হয়েছিল , আর পরে চ্যানেলটিতে আর কোন ভিডিও দেখা যায় নি । কি উদ্দ্যেশে এই চ্যানেলটি তৈরী বা কি উদ্দ্যেশে এইসব ভিডিও আপলোড তা যানা যায়নি হতে পারে এটি মানুষের সাথে করা এক রকমের কৌতুক অথবা এতে থাকতে পারে বিশেষ কোন গোপন কারন।


No comments

Powered by Blogger.