Header ads

Header ADS

Send SMS to the online from now online {Can be sent from all phones}

আসসালামু আলাইকুম ।
কেমন আছেন বন্ধুরা । আজ আমি আপনার সাথে একটা নতুন ট্রিক শেয়ার করতে যাচ্ছি । আমি 100% সিওর যে এর আগে এই পোস্ট  কেউ করেনি তাই আপনাদের জন্য আজ আমি শেয়ার করব । আগেই বলে রাখা ভালো যে আপনি এটি যে কোন নরমাল ফোন থেকেও করতে পারবেন । এটি আমি আগে ট্রাই করেছি তারপর শেয়ার করছি । আমি যে সার্ভিস টি শেয়ার করতে যাচ্ছি সেটা কালকেই চালু হয়েছে মাত্র । চলুন আর কথা না বলে কাজে লেগে পড়ি ।


প্রথমে নিচের লিংকে যান এখানে যান । 
নিচের মত পেজ আসবে ।
তারপর


আমার নাম্বারের জায়গায় আপনার নাম্বার লিখুন ।

এবার ক্যাপচা পূরণ করুন ।

তারপর Send Message বাটনে ক্লিক করলে নিচের মত আসবে ।


আপনি সফল হয়েছেন । এবার 5/10 সেকেন্ডের মধ্যে আপনি SMS পাবেন ।
বি দ্রঃ আপনি সর্বোচ্চ 160 শব্দ লিখতে পারবেন ।

তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি । কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন ।

No comments

Powered by Blogger.